শিরোনাম :
জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
শাহিন বাহিনী আতঙ্কের নাম বড় ভাই

শাহিন বাহিনী আতঙ্কের নাম বড় ভাই

খুলনা প্রতিনিধি :

খুলনায় বড় ভাই শাহিন বাহিনীর লোকজন বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করছেন। এতে অতিষ্ঠ হয়ে পড়েছেন ব্যবসায়ীরা। এছাড়া তাদের ভয়ে এক ব্যবসায়ী ও তার পরিবার গৃহবন্দী হয়ে পড়েছে।
সোমবার দুপুরে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গৃহবন্দী ব্যবসায়ী মো. সাইফুল ইসলাম।

তিনি লিখিত বক্তব্যে বলেন, নগরীতে বড় ভাই শাহীন নামের একজন সন্ত্রাসী ও চাঁদাবাজের আবির্ভাব ঘটেছে। বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে নীরব চাঁদাবাজিতে নেমেছে তিনিসহ তার বাহিনী। যার শিকার আমি নিজেও। তিনি বলেন, চাঁদা না দিয়ে ব্যবসা করতে পারব না এমন হুমকি ও ফরমান জারি করায় চরম আতঙ্কে বসবাস করছি। শাহিনের সন্ত্রাসী গ্রুপের মধ্যে রফিকুল ইসলাম ওরফে রাঙ্গা রফিক ও সোনাডাঙ্গা বাস টার্মিনাল এলাকার এক সময়ের মূর্তমান আতঙ্ক আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হিরুর অন্যতম সহযোগী রবিউল ইসলামসহ বেশ কয়েকজন রয়েছে।

তিনি আরো বলেন, নিজের ও পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে শাহিন গ্রুপকে তিন দফায় ৬৪ হাজার টাকা দিয়েছি। ১ আগস্ট দুপুরে শাহিন আবারো নগরীর সুলতান ভলকানাইজিং টায়ারের দোকানের ভেতর নিয়ে আমার কাছে ৪ লাখ টাকা দাবি করেন। পরে সেখান থেকে আমাকে আবার হোটেল রাঁধুনির দোতলায় নিয়ে যান। সন্ধ্যার মধ্যে টাকা না দিলে আমি ও আমার সন্তানদের গুম করার হুমকি দেন। একপর্যায়ে আমার কাছে থাকা একটি ফাইল নিয়ে যান। যাতে জমি-জমার গুরুত্বপূর্ণ কাগজ ও চেকের মুড়ি বই ছিল।

এরপর ১ আগস্ট বাহিনীর প্রধান শাহীনসহ ১০-১২ জনকে আসামি করে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা দায়ের করি। মামলার ২ নম্বর আসামি মাসুমকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এতে ক্ষিপ্ত হয়ে মামলার অন্য আসামিরা মামলা তুলে না নিলে আমায় ও পরিবারের সদস্যদের বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। আমার সন্তানের স্কুলে যাওয়া বন্ধ রয়েছে। এ অবস্থায় ৩ আগস্ট রাতে সোনাডাঙ্গা মডেল থানায় একটি জিডি করি।

এ বিষয়ে শাহিনের সঙ্গে যোগাযোগের জন্য তার মুঠোফোনে কল দিলে বন্ধ পাওয়া গেছে।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com