জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
নওফেল যারা ইসলামের কথা বলে মানুষ হত্যা করে তারা ইসলামের দুশমন:

নওফেল যারা ইসলামের কথা বলে মানুষ হত্যা করে তারা ইসলামের দুশমন:

চট্টগ্রাম প্রতিনিধি:
শিক্ষা উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেছেন, যারা ইসলামের কথা বলে জঙ্গিবাদে জড়ায় কিংবা মানুষ হত্যার উৎসবে মেতে ওঠে, তারা অবশ্যই পথভ্রষ্ট ও ইসলামের ঘোরতর দুশমন। এদের ব্যাপারে মুসলিম জনতা, আলেম সমাজ ও দেশবাসীকে সজাগ থাকতে হবে।

তিনি শনিবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হযরত শাহ্সূফী মাওলানা সৈয়দ মইনুদ্দীন আহমদ আল্-হাসানীর (ক.) ৮ম বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে সেমিনার ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

অনুষ্ঠানে শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী সভাপতির বক্তব্যে বলেন, বহুত্বের মধ্যে ঐক্য সাধনই হচ্ছে মাইজভাণ্ডারী মহাত্মাদের জীবন দর্শন। দেশে বহু পথ থাকবে, বহু মতাদর্শের মানুষ থাকবে। সবাই মিলে শান্তি ও সম্প্রীতির সঙ্গে বসবাস করে মানবিক ঐক্য গড়াই হচ্ছে হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ আল্-হাসানী (ক.) এর জীবন দর্শন
সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন আল্লামা মুফতী সালেহ সুফিয়ান মাইজভাণ্ডারী।

মূখ্য আলোচক ছিলেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান ইসলামী চিন্তাবিদ সূফী মোহাম্মদ মিজানুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন মাইজভাণ্ডার রহমানিয়া মঈনীয়া মাদ্রাসার সাবেক ছাত্র সংসদের সভাপতি হাফেজ মো: নূরুল আমীন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব মাওলানা এম এ মতিন, পীরে ত্বরীকত আল্লামা সৈয়দ বদরুদ্দোজা বারী, পীরে ত্বরীকত আল্লামা সাদেকুর রহমান হাশেমী, সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের মহাসচিব অ্যাডভোকেট কাজী মহসীন চৌধুরী, হাওলা দরবারের সাজ্জাদানশীন পীরে ত্বরীকত মাওলানা নঈমুল কুদ্দুস আকবরী, আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার সাবেক সভাপতি মোহাম্মদ ইকবাল রিসালপুরী, আন্জুমানে রেজভীয়া নূরীয়ার চেয়ারম্যান পীরে ত্বরীকত আল্লামা আবুল কাশেম নূরী, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি মো: আলী আব্বাস, ডেপুটি এটর্নি জেনারেল অ্যাডভোকেট আবুল হাশেম, চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম চৌধুরী, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com