জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
রাজশাহী এসএসসি’তে সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখলো বগুড়া

রাজশাহী এসএসসি’তে সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখলো বগুড়া

বগুড়াপ্রতিনিধি
রাজশাহী শিক্ষা বোর্ডে বরাবরের মতো এবারো বগুড়ার শিক্ষার্থীরা এসএসসিতে ভালো সাফল্য পেয়েছে। জেলা শহরের স্কুলগুলোতে জিপিএ-৫ পাওয়াদের জয়জয়কার হয়েছে। শিক্ষার্থীরা স্কুলে না গিয়ে অনলাইনের মাধ্যমে ফলাফল পেয়ে যায়। ফলাফল পাওয়ার পর শিক্ষার্থীরা নিজ নিজ বাড়িতে আনন্দ উৎসব করে।

বগুড়া সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৫৩ জন অংশ নিয়ে ২৩৮ জন এ প্লাস ও শত ভাগ পাশ, বগুড়া জিলা স্কুল থেকে ২১৮ অংশ নিয়ে ২১৭ জন এ প্লাস ও শতভাগ পাশ, বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ থেকে বিজ্ঞান বিভাগে ২৪৭ জন অংশ নিয়ে ২৪৬ জন এ প্লাস ও শতভাগ পাশ, বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজ থেকে ৪২৭ জন অংশ নিয়ে ৩৬৯ জন এ প্লাস পায়। এই স্কুলে মাত্র একজন অকৃতকার্য হয়।

বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে ২৩১ জন পরীক্ষা দিয়ে ১৮৪ জন জিপিএ ৫ নিয়ে শতভাগ পাশ করে। বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ান পাবলিক স্কুল ও কলেজ থেকে ৩১১ জন অংশ নিয়ে ২৮ ৪ জন এ প্লাস ও শতভাগ পাশ করে, সারিয়াকান্দির ফুলবাড়ী গমির উদ্দিন বহুমুখি স্কুল এন্ড কলেজের ১৯৫ জন পরীক্ষায় অংশ নিয়ে ১৮০ জন উত্তীর্ণ হয়েছে। এরমধ্যে জিপিএ-৫ পেয়েছে ২১ জন। জেলার গাবতলীর দুর্গাহাটা উচ্চ বিদ্যালয়ের ১৭৯ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ১৫৯ জন উত্তীর্ণ হয়েছে। এর মধ্যে ৪৩ জন জিপিএ-৫ পেয়েছে। বগুড়া ওয়াইএমসিএ পাবলিক স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার ফলাফলে ২০৮ জন অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছে ১০৫ জন। শহরের গোদারপাড়াস্থ রাবেয়া মেমোরিয়াল কেজি ও হাইস্কুল থেকে ৪৯ জন অংশ নিয়ে ২০ জন এ প্লাস ও শতভাগ পাস এবং নিশিন্দারা ফকির উদ্দিন স্কুল ও কলেজ থেকে ১৬২ জন অংশ নিয়ে ৫১ জন এ প্লাস ও ৯৭ ভাগ পাশ করেছে।
বগুড়া জিলা স্কুল থেকে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী সালমান সালভি জানায়, এবার ঘরে বসে ফলাফল পেয়েছে। স্কুলে যেতে পারলে জিপিএ-৫ পাওয়ারর আনন্দ আরো বেশি হতো। কিন্তু করোনার কারণে বাইরে যাওয়া হলো না। তারপরও সে তার মা, বাবা, শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানান।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com<br>This site create and maintenance by Fahim Shaon.  
Design & Developed BY ThemesBazar.Com