জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
ফুটফুটে দুই মেয়ের জন্য বাঁচতে চান আমিন

ফুটফুটে দুই মেয়ের জন্য বাঁচতে চান আমিন

রাজবাড়ী প্রতিনিধি:

মাত্র পাঁচ বছর বয়সেই বাবাকে হারান আমিন উল্লাহ। এরপরই পরিবারে নেমে আসে এক ধরনের ঝড়। পড়াশোনার পাশাপাশি তাকেই সংসারের হাল ধরতে হয়। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস; ৪১ বছরের আমিন উল্লাহর শরীরে বাসা বেঁধেছে ব্লাড ক্যান্সার।
আমিন উল্লাহ জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করেছেন। বর্তমানে তিনি ইনক্লুসিভ ফর ফাইন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের (আইএনএম) হিসাবরক্ষণ বিভাগে কর্মরত।

আমিনের বাড়ি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার কাউন্নাইর গ্রামে। মা, স্ত্রী আর স্কুলপড়ুয়া ফুটফুটে দুই মেয়েকে নিয়ে তার সুখের সংসার। নিম্নমধ্যবিত্ত পরিবারটিতে আমিনই একমাত্র উপার্জনের উৎস।

মাস ছয়েক ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছেন আমিন। দেশের বিভিন্ন হাসপাতালে গেলেও ধরা পড়েনি রোগ। অবশেষে মিরপুর ইসলামী ব্যাংক হাসপাতালের রিপোর্ট থেকে নিশ্চিত হয়েছেন তিনি ব্লাড ক্যান্সারে আক্রান্ত।

চিকিৎসকরা বলেছেন, বাঁচতে হলে বিদেশে চিকিৎসা করাতে হবে। বনমেরু প্রতিস্থাপন করাতে হবে আমিনের। এতে খরচ হবে ৪০-৪৫ লাখ টাকা। কিন্তু এত টাকা জোগাড় করা নিম্নমধ্যবিত্ত পরিবারটির জন্য একেবারেই অসম্ভব। এছাড়া তার চিকিৎসায় এখন পর্যন্ত অনেক টাকা খরচ হয়েছে। এতে নিঃস্ব হয়ে পড়েছে তার পরিবার। তাই স্বামীর চিকিৎসার খরচ জোগাতে সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন আমিনের স্ত্রী সাহিদা পারভিন।

স্কুলপড়ুয়া দুই মেয়ে শিশু উমাইয়া ও উনাইসা বাবার খুব আদুরে। বাবাকে ছাড়া ঘুমাতে পারে না তারা। এসব ভেবেই দিশেহারা সাহিদা পারভিন।

আমিন উল্লাহকে সাহায্য পাঠানোর ঠিকানা- ব্যাংক অ্যাকাউন্ট নাম: মো. ফজলুর রহমান, অ্যাকাউন্ট নম্বর: ১৬৩.১০১.২৮৩১৫ (ডাচ বাংলা ব্যাংক, যশোর ব্রাঞ্চ), বিকাশ: ০১৬৮২-৯৬৯৩৮৫; নগদ: ০১৬৮২-৯৬৯৩৮৫; রকেট: ০১৬৮২- ৯৬৯৩৮৫২ (স্ত্রী)।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com