জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
রংপুর পৌরসভা নির্বাচন: হারাগাছে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে

রংপুর পৌরসভা নির্বাচন: হারাগাছে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে


রংপুর প্রতিনিধি:
রংপুরের হারাগাছ পৌরসভায় নির্বাচন সুষ্ঠু পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। আজ রবিবার সকাল ৮টায় ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। প্রতিটি কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো। বেশ কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে বিএনপি, আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পোলিং এজেন্ট রয়েছে। দুপুর ১টা পর্যন্ত কেউই কোনো ধরণের অভিযোগ করেননি।

বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মোনায়েম ফারুখ ভোট কারচুপি আশঙ্কা ও ভোটারদের টাকা দেয়ার অভিযোগ করে বলেন, সকাল সাড়ে ১১টা পর্যন্ত সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। ভোট শেষ না হওয়া পর্যন্ত সেই আশঙ্কা থাকবেই। তিনি জানান, আওয়ামী লীগ প্রার্থী হাকিবুর রহমান ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী এরশাদুল হক রাত থেকে ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে টাকা বিলিয়েছেন।

আওয়ামী লীগ প্রার্থী হাকিবুর রহমান বিএনপি প্রার্থীর দাবি অস্বীকার করে বলেন, ‘উনি কোটি কোটি টাকা বিলিয়েছেন। নির্বাচন উৎসবমুখর পরিবেশে হচ্ছে। দায়িত্বরত প্রিজাইডিং অফিসার জানিয়েছেন, ইভিএমে ভোট দিতে প্রথম দিকে সময় লাগলেও এখন তেমন লাগছে না। সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে।
কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা আফজাল হোসেন জানান, ভোটার ছাড়া বহিরাগত কাউকেই ভোট কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

হারাগাছ পৌরসভায় এবারই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ হচ্ছে। এ পৌরসভার ০৯টি ওয়ার্ডে মোট ভোটার ৪৯ হাজার ১৭ জন। এর মধ্যে পুরুষ ২৩ হাজার ৬৯০ জন ও মহিলা ভোটার ২৫ হাজার ৩২৪ জন।

০৯টি সাধারণ ও ০৩টি সংরক্ষিত ওয়ার্ডের ভোট গ্রহণের জন্যে ২০টি ভোটকেন্দ্র এবং ৬৬১টি ভোটকক্ষে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছে। উপজেলা নির্বাচন কর্মকর্তা সুমিয়ারা পারভীন জানান, ভোট গ্রহণ সুষ্ঠুভাবে হচ্ছে।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com