জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
গাজীপুরে সরকারী কর্মচারী সম্মিলিত কল্যাণ ট্রাস্টের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গাজীপুরে সরকারী কর্মচারী সম্মিলিত কল্যাণ ট্রাস্টের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গাজীপুর জেলা প্রতিনিধি ॥ গাজীপুরে সরকারী কর্মচারী সম্মিলিত কল্যাণ ট্রাস্ট ঢাকা-গাজীপুর এর দ্বি-বার্ষিক সাধারণ সভা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

২৭ ফেব্রুয়ারি শনিবার সকালে গাজীপুর টাউনের মধ্য ছায়াবীথি ট্রাস্ট টাওয়ারে সরকারী কর্মচারী সম্মিলিত কল্যাণ ট্রাস্ট ঢাকা-গাজীপুর এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

সরকারী কর্মচারী সম্মিলিত কল্যাণ ট্রাস্টে ঢাকা-গাজীপুর এর চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুরের জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলাম।

তিনি বলেন, আপনারা সক্রিয়ভাবে কাজ করে যান। এবং সক্রিয়ভাবে যারা করেন, তাদের প্রতি অনুরোধের বিশ্বাস এবং ভালোবাসা, আস্থা এতে যেমন প্রয়োজন, একই ভাবে যারা এই কাজটির দায়িত্ব নেন, তাদেরও নিজের সর্বোচ্চ সততা. বিশ্বস্তা, আন্তরিকতা প্রদর্শন করা এটি অত্যান্ত জরুরী। আর এই দু’টির চমৎকার সমন্বয় ঘটেছে এই ট্রাস্ট। যার ফলশ্রুতিতে আজকে আমরা একটি সুরম্য অট্টালিকা এখানে দেখতে পাচ্ছি। আমার মনে হয়, গাজীপুরের মধ্যে সবচেয়ে বড় ভবন এটি হবে। যে একেকটি ফ্লোরে ৯টি করে ফ্ল্যাটের একটি ভবন এবং সকল সরকারী কর্মচারীরা যারা আপনারা বিভিন্ন দপ্তরে দায়িত্ব পালন করছেন এবং অতিতে করেছেন, ভবিষ্যতে করে যাবেন। আপনাদের ইউনিটি এটি একটি বিরাট শক্তি। এই শক্তি যেমন আপনাদের নিজেদেরকে সমৃদ্ধ করবে পাশাপাশি এই শক্তিকে কাজে লাগালে দেশের কাজে আসবে।

সাধারণ সভার উদ্বোধন করেন জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলাম এর সহধর্মিনী, গাজীপুর লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ইসরাত জিনাত। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাজীপুরের ডেপুটি কালেক্টর (রেভিনিউ) আরডিসি হাফিজা জেসমিন। স্বাগত বক্তব্য রাখেন, সরকারী কর্মচারী সম্মিলিত কল্যাণ ট্রাস্ট ঢাকা-গাজীপুর এর পরিচালক (উন্নয়ন) এডভোকেট একেএম শারফুদ্দিন। সভা পরিচালনা করেন সরকারী কর্মচারী সম্মিলিত কল্যাণ ট্রাস্ট ঢাকা-গাজীপুর এর নির্বাহী পরিচালক এস. এস. রফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সরকারী কর্মচারী সম্মিলিত কল্যাণ ট্রাস্ট ঢাকা-গাজীপুর এর পরিচালক (প্রশাসন) মোঃ রুহুল আমিন, পরিচালক (অর্থ) সিরাজুল হক ভূইয়া, পরিচালক (ধর্ম ও কল্যাণ) মোঃ তাজুল ইসলাম, নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম সিকদার, নির্বাহী সদস্য মোঃ তোফাজ্জল হোসেন ভূইয়া, সদস্য হামিদ মীর আনসারী প্রমুখ। সভায় কল্যাণ ট্রাস্টের ত্রি-বার্ষিক (২০১৭-২০২০) প্রতিবেদন পেশ করা হয়। প্রধান অতিথিকে শুভেচ্ছা উপহার তুলে দেন আয়োজকরা।এর আগে সকাল ১১ টায় পতাকা উত্তোলন এবং অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করা হয়।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com