জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
বিকাশে প্রতারণা চক্রের ৫ সদস্য আটক

বিকাশে প্রতারণা চক্রের ৫ সদস্য আটক

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার শিমুল বাজার ও মিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিকাশের মাধ্যমে প্রতারণা চক্রের পাঁচ সদস্যকে আটক করেছেন র‌্যাব-৮ সদস্যরা।

রোববার ভোর পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার মিয়াপাড়ার মো. কুদ্দুস মাতুব্বরের পুত্র মো. বিল্লাল মাতুব্বর (৩০), মো. সাহেব আলী মোল্লা পুত্র মো. সোহেল মোল্লা (২২), কনিকান্দা গ্রামের মো. আলমগীর হাওলাদারের পুত্র মো. রাসেল হাওলাদার (২৭), মো. ইবাদত মোল্লার পুত্র মো. জুয়েল মোল্লা (২১) ও দিনাজপুরের পলিখাঁপুর গ্রামের তাজের উদ্দিন মণ্ডলের পুত্র মো. আতিউর রহমান (২৫)।

র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্তি পুলিশ সুপার রইস উদ্দিন জানান, আটককৃতদের নিকট হতে বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত বিপুল সংখ্যক মোবাইলফোন, সিম কার্ড ও বিকাশের মাধ্যমে হাতিয়ে নেওয়া প্রায় ২০ হাজার টাকা জব্দ করা হয়। আটককৃত পাঁচজন সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তারা উত্তরবঙ্গের কয়েকটি জায়গায় বিশেষ করে দিনাজপুর ও লালমনিরহাটের কতিপয় অসাধু বিকাশ এজেন্টের মাধ্যমে ভুয়া বিকাশ একাউন্ট খুলে ফরিদপুরের ভাঙ্গার সংঘবদ্ধ বিকাশ প্রতারক চক্রের সহায়তায় মানিকগঞ্জ জেলার সদর থানাধীন জনৈক মো. হাবিবুর রহমানের বিকাশ এজেন্টের সর্বমোট ৪ লাখ ৬১ হাজার ৯৫৬ টাকা এবং শরীয়তপুর জেলায় কর্মরত জনৈক পুলিশ সদস্যের নিকট হতে প্রতারণার মাধ্যমে ৭ হাজার ১১৫ টাকা হাতিয়ে নেন। ভিকটিমরা মানিকগঞ্জ থানা ও শরীয়তপুর জেলার নড়িয়া থানায় জিডি করেন এবং র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সহযোগিতা কমনা করেন (মানিকগঞ্জ থানার জিডি নং-১৪৭২, তাং-৩০-০৫-১৮ইং এবং শরীয়তপুর জেলার নড়িয়া থানার জিডি নং-১৩২৬, তাং-২৮-০৬-১৮ইং)।

র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ১৫ জুলাই ভোর পর্যন্ত ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন শিমুল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিকাশ এজেন্ট বিল্লাল টেলিকমের স্বত্বাধিকারী বিল্লাল মাতুব্বরকে আটক করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিকাশ প্রতারক চক্রের অপর সদস্যদেরকে ভাঙ্গা থানাধীন মিয়া পাড়া ও কনিকান্দা গ্রাম হতে আটক করে। আটককৃতদের ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com