জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
চট্টগ্রাম যুবককে কুপিয়ে জখম

চট্টগ্রাম যুবককে কুপিয়ে জখম

চট্টগ্রাম প্রতিনিধি

সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে এক যুবককে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে ফেলে গেছে দুর্বৃত্তরা। এসময় লুট করা হয় তার ও তার বন্ধুদের সাথে থাকা টাকা, মোবাইলসহ মূল্যবান সরঞ্জাম। ঘটনার পর আশংকাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় সোমবার ৭ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ১৩ জনের বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় মামলা করেছে আহত সানির মা খালেদা আক্তার। মামলা সূত্রে জানা যায়, বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ বাজারতলী গ্রামের জসীম উদ্দিনের ছেলে নাজমুল হাসান সানি (২০) গত শুক্রবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে তার বন্ধু জিসান ও শিপনসহ বাড়বকুণ্ড রেল স্টেশনের পূর্ব পার্শ্বে আড্ডা দিচ্ছিল। এসময় পূর্ব শত্রুতার জেরে একই ইউনিয়নের মান্দারীটোলা গ্রামের নজরুল হক কালার পুত্র মোঃ ইমাম (১৯) তার সঙ্গী সেরাজুল হকের পুত্র মোঃ রাকিব (১৯), আওরঙ্গজেবের পুত্র মোঃ ইমন (২২), অহিদুল্লার পুত্র মোঃ শওকত (২০), জারিফ আলীর পুত্র মোঃ শাকিব (২০), জয়নালের পুত্র রানা (২০), রঙ্গীপাড়া গ্রামের নুরুল হকের পুত্র মোঃ মিজানসহ অজ্ঞাত ৭ -৮ জন তাদেরকে ফারুকের দোকানের পেছনে পুকুর পাড়ে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার মুখমন্ডল ক্ষতবিক্ষত ও পিঠে কুপিয়ে মারাত্মক জখম করে সন্ত্রাসীরা ফেলে যায় এবং সানি ও
তার বন্ধুদের সাথে থাকা দামী মোবাইল ও টাকা লুট করে নিয়ে যায়। পরে সানিকে রক্তাক্ত আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে।
ঘটনার পর তার পরিবারের লোকজন জানতে না পেরে গত দুই দিন সানিকে বিভিন্ন স্থানে খুঁজে শেষে সোমবার চমেক হাসপাতালে তার সন্ধান পায়।
আহত সানির মা খালেদা আক্তার বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি হত্যা চেষ্টার মামলা (নং ১১) দায়ের করেন। উল্লেখ্য যে, গত এক সপ্তাহে ঐ এলাকায় দুই জন খূন হয়েছে এবং এলাকায় আতঙ্ক বিরাজ করছে। সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, অল্প বয়সী কিছু ছেলে এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com