জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
সিলেট বিভাগে ভয়াবহ রুপ নিচ্ছে করোনা: আরও ৩জনের প্রাণহানি, আক্রান্ত ১৫৪।

সিলেট বিভাগে ভয়াবহ রুপ নিচ্ছে করোনা: আরও ৩জনের প্রাণহানি, আক্রান্ত ১৫৪।



সিলেট প্রতিনিধি:সিলেট বিভাগে দিনদিন ভয়াবহ রুপ নিচ্ছে প্রাণঘাতি করোনাভাইরাস। প্রতিদিন এক-দুজনের মৃত্যুর সংবাদ ও আক্রান্ত শতাধিক ছাড়িয়ে যাচ্ছে তবুও স্বাস্থ্যবিধি মানার বালাই নেই।আর এতে করে করোনার সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। স্বাস্থ্য বিশেষজ্ঞরা বলছেন এখন থেকে যদি স্বাস্থ্যবিধি না মনা হয় তাহলে সিলেটে আরও ভয়াবহ পরিস্থির সম্মুখিন হতে হবে। 
গত ২৪ ঘন্টায় সিলেট অঞ্চলে করোনায় আক্রান্ত হয়ে আরও ৩ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছেন ১৫৪ জন।একই সময়ে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৭২ জন।
বুধবার (১৪ এপ্রির) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে বলা হয়, সিলেটে করোক্রান্ত হয়েছেন আরও ১৫৪জন।তারমধ্যে সিলেট জেলার ৬৭ জন, হবিগঞ্জের ২৬ জন, মৌলভীবাজারে ২৩ জন ও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ৩৩ জন। 

এনিয়ে পুরো সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৯ হাজার ১১১ জন। তরামধ্যে সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ০৭৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৪৮ জন, হবিগঞ্জে ২ হাজার ২০১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৮৫ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

একই সময়ে সুস্থ আরও হয়েছেন ৭২ জন।তারমধ্যে সিলেটে ৫৩ জন, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ১৮ জন সুস্থ হয়েছেন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ০৩৭ জন। সিলেট জেলার ১০ হাজার ৭৬২ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৬৮ জন সুস্থ হয়েছেন।
গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ২৮ জন করোনা আক্রান্ত রোগী। পুরো বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৯৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৭৭ জন, হবিগঞ্জে ১০ জন, মৌলভীবাজারে ৫ জন। একইদিন সিলেট বিভাগে যে ৩ জন মারা গেছেন এরমধ্যে ২ জন সিলেট জেলার ও অপরজন মৌলভীবাজারের বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩০৮ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৩৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন রয়েছেন।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com