জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
এবারের ঈদ যাত্রা স্বাচ্ছন্দ্যময়: মুক্তিযুদ্ধমন্ত্রী

এবারের ঈদ যাত্রা স্বাচ্ছন্দ্যময়: মুক্তিযুদ্ধমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ঈদে ঘরমুখী মানুষের যাত্রা গত ২০ বছরের মধ্যে সবচাইতে সুন্দর। এবারের ঈদযাত্রা সম্পূর্ণরূপে নির্ঝঞ্ঝাট।
মঙ্গলবার দুপুরে পবিত্র ঈদ উপলক্ষে যানজট নিরসন ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থাপনা কার্যক্রম পর্যবেক্ষণের অংশ হিসেবে গাজীপুরের টঙ্গী, চৌরাস্তা, কোনাবাড়ী, মৌচাক, চন্দ্রাসহ বিভিন্ন রাস্তা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এবারের ঈদযাত্রা সম্পূর্ণ ভিন্ন উল্লেখ করে মন্ত্রী বলেন, ঈদের আগে গাজীপুরের রাস্তা এতোটা যানজটমুক্ত কখনো দেখা যায়নি। প্রায় ১০ লাখ শ্রমিক অধ্যুষিত এ জনপদের মানুষের স্বস্তিদায়ক ভ্রমণ দৃশ্য সবার নজর কেড়েছে। এবার যাত্রাপথে ছিনতাই চাঁদাবাজিসহ অন্যান্য আইন বিরোধী কার্যক্রম তেমন ঘটেনি ।

তিনি বলেন, রাস্তা প্রশস্তকরণ এবং ফ্লাইওভার নির্মাণসহ বিভিন্ন সুচিন্তিত পরিকল্পনা বাস্তবায়নের কারণেই এই সফলতা পাওয়া গেছে। তিনি বলেন, শুধু সড়কপথই নয়, রেল ও নৌপথের যাতায়াতও ছিল নির্ঝঞ্ঝাট ও স্বাচ্ছন্দ্যময়। সবকিছুই সম্ভব হয়েছে সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য দিক নির্দেশনায়।

তিনি বলেন,পদ্মাসেতু, মেট্রোরেল, টানেল, ফ্লাইওভারসহ বর্তমান সরকারের যোগাযোগ খাতের পরিকল্পনাসমূহ বাস্তবায়িত হলে দেশে কোনো যানজট থাকবে না

রাস্তা পরিদর্শনের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারসহ প্রশাসন ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com