জরুরি নোটিশ:
যুগযুগান্তর পত্রিকার জন্য সারাদেশে জেলা ও উপজেলায় সংবাদ দাতা আবশ্যক।  মোবা: 01842268378 ইমেইল: nskibria2012@gmail.com
প্রধানমন্ত্রী হওয়ার ইচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া!

প্রধানমন্ত্রী হওয়ার ইচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া!

বিনোদন ডেস্ক

মডেলিং থেকে অভিনয় একই সঙ্গে সব ক্ষেত্রেই দাপিয়ে বেড়িয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড খেতাব অর্জন, তারপর অভিনেত্রী হিসাবে বলিউডে বিচরণ করেছেন পিগি চপস। বর্তমানে হলিউডেও অভিনেত্রী হিসাবে যথেষ্ঠ পরিচিতি অর্জন করেছেন। পাশাপাশি, ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসাডর হিসাবেও কাজকর্ম করছেন বহুদিন হল। এবার রাজনীতিতে আসারও ইচ্ছা প্রকাশ করে বসলেন নিক জোনাস ঘরণী।
সম্প্রতি, ‘সানডে টাইমস’-কে দেয়া এক সাক্ষাৎকারে তার রাজনীতিতে আসার স্বপ্ন নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নায়িকার কথায়, আমি ভারতের প্রধানমন্ত্রী হিসাবে নিজেকে দেখতে চাই। আর নিক যেহেতু আমেরিকান, তাই ওকে মার্কিন প্রেসিডেন্টের আসনে দেখতে চাই। যদিও প্রিয়াঙ্কা পাশাপাশি এও জানান, রাজনীতির সঙ্গে যুক্ত কোনো কিছুই আমার বিশেষ পছন্দ নয়, তবে আমি এটুকু নিশ্চিত আমি আর নিক দুজনে মিলে পরিবর্ত আনতে পারব। কোনো কিছুতেই কখনো না বলতে নেই।

যদিও এই কথাগুলি নেহাতই প্রিয়াঙ্কা মজা করে বলেছেন, নাকি সত্যিই তার রাজনীতিতে আসার ইচ্ছা রয়েছে তা অবশ্য স্পষ্ট নয়।
প্রসঙ্গত, প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসেপশনে আমন্ত্রিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনকি কয়েকবছর আগে বার্লিনেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। তবে শুধু প্রিয়াঙ্কা নন, এর আগে অভিনয় জগৎ থেকে রাজনীতিতে যোগদানের উদাহরণ এদেশে বহু রয়েছে।

যুগযুগান্তর পত্রিকা. নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Jugjugantor24.com  
Design & Developed BY ThemesBazar.Com